Inspirational journeys

Follow the stories of academics and their research expeditions

Wordpress Courses Online Bangla: Learn WordPress

Saddam Sir

Thu, 02 May 2024

Wordpress Courses Online Bangla: Learn WordPress

Do you want to learn to complete WordPress? We have come up with Wordpress Courses Online. Learn, and work in the marketplace & create your own organization

আমি এই Wordpress Courses Online A আপনাদেরকে যা শেখানো চেষ্টা করেছি তা হচ্ছে। কিভাবে একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করা যায়। বিশেষ করে যারা বিগেনার ওয়েবসাইট তৈরি করার কোন অভিজ্ঞতাই নেই। তাই এই কোর্সেটি শেষ করলে আপনি কমপ্লিট একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করতে পারবেন।
শুধু তাই না। এই ওয়াডপ্রেস কোর্সের ভিতরে রয়েছে। ওয়ার্ডপ্রেস কি? থেকে শুরু করে। এ টু জেড বিষয়ে। যা বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করার ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে!

যেমন:

  1. ডোমাইন কি?
  2. হোস্টিং কি?
  3. সি-প্যানেল কি?
  4. ডাব্লিউপি ড্যাশবোর্ড কি?
  5. থিমস কি?
  6. টেমপ্লেট কি?
  7. এস এস এল কি?
  8. প্লাগিন কি?
  9. ওয়ার্ডপ্রেস ইন্সটল এন্ড আনইন্সটল
  10. এ এই Wordpress Courses Online শেখার পর আপনি কি করবেন
  11. এছাড়াও কিছু ফ্রি রিসোর্স থাকবে
  12. এগুলো কিভাবে কাজ করে, এবং এগুলো সম্পর্কে বেসিক থেকে শুরু করে এডভান্স লেভেল পর্যন্ত আলোচনা রয়েছে এই কোর্সের ভিতরে!

 

কেন এই কোর্স এত গুরুত্বপূর্ণ:

বলা যায় এই কোর্সটি আপনি শেষ করলে আপনার ওয়ার্ডপ্রেস সম্পর্কে কোন প্রশ্ন থাকার কথা নয়! কারণ এই পোস্টটি ডিজাইন করা হয়েছে একজন স্টুডেন্ট এই কোর্স কমপ্লিট করার পর সে জন্য কোন মার্কেটপ্লেসে জবের জন্য এপ্লাই করতে পারে। এবং কোন কোন মার্কেটপ্লেসে জবের জন্য এপ্লাই করা যাবে। এছাড়াও নিজের প্রতিষ্ঠান তৈরি করতে পারে। কোন ধরনের প্রতিষ্ঠান তৈরি করা যাবে। এসকল বিষয় নিয়েই কোর্সের ভেতরে আলোচনা করা হয়েছে।

এই Wordpress Courses Online কারা শিখতে পারবে:

আমাদের এই ওয়ার্ডপ্রেস কোর্স যেকোন স্টুডেন্ট শিখতে পারবে। অবশ্যই রিকোয়ারমেন্ট হিসেবে এখানে তেমন কিছু নেই। বিশেষ করে যারা বিগিনার লেভেলে রয়েছে তাদের জন্য বেশি পারফেক্ট এই কোর্স

এ Wordpress Courses Online কোর্সটি কমপ্লিট করলে কি কোন সার্টিফিকেট হবে:

আমরা এই কোর্সটি কমপ্লিট করার পর আপনাকে একটি সার্টিফিকেট প্রদান করব। অবশ্যই এটি কোন গভমেন্ট অনুমোদিত সার্টিফিকেট নয়। তবে আপনি এই সার্টিফিকেট বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করার ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।আপনি আপনার পোর্টফোলিওতে একটি সার্টিফিকেট যুক্ত করতে পারবেন। যেটা আপনাকে কাজ পেতে সাহায্য করবে!

Wordpress Courses Online আমি পার্সেস করলে কি কোন সাপোর্ট পাবো:

অবশ্যই এই Wordpress Courses Online আপনি enroll করার পর আমাদের সাপোর্ট পাবেন। অবশ্যই একটি কথা মনে রাখবেন, আমরা শুধুমাত্র এই কোর্স রিলেটেড ব্যতীত অন্য কোন সাপোর্ট দিয়ে থাকি না। যদি অন্য কোনো সাপোর্টের প্রয়োজন হয় তাহলে আমাদের সেই রিলেটেড যে কোর্স রয়েছে সেই কোর্স আপনাকে enroll করতে হবে।

আমি কি এটি enroll করার পর লাইফটাইম অ্যাক্সেস পাব?:

জি হা আমাদের এই কোর্স যদি আপনি পার্সেস করেন তাহলে আপনি একটি অ্যাকাউন্ট পাবেন! সে একাউন্ট এর ভিতর আপনি এই কোর্স ভিডিও আকারে দেখতে পাবেন! এটা লাইফ টাইম অ্যাক্সেস পাবেন।

অনলাইন ওয়ার্ডপ্রেস কোর্স 20% Off

0 Comments

Leave a comment