সিপিএ মার্কেটিং করে ঘরে বসে প্রতি মাসে ১০০০০ টাকা ইনকাম করুন

সিপিএ মার্কেটিং করে ঘরে বসে প্রতি মাসে ১০০০০ টাকা ইনকাম করুন

সিপিএ মার্কেটিং করে ঘরে বসে প্রতি মাসে ১০০০০ টাকা ইনকাম করুন
সিপিএ মার্কেটিং করে ঘরে বসে প্রতি মাসে ১০০০০ টাকা ইনকাম করুন

শুরুতেই বলে রাখি আজকে যে সিপিএ মার্কেটিং পোস্ট টি পাবেন সেটি অবশ্যই একটি মেগা পোস্ট হতে চলেছে। কেন মেগাপোস্ট বলছি তা আপনারা পোস্ট শেষেই বুঝতে পারবেন। এমন অনলাইন ইনকামের লাইন আপনারা আগে কখনো পান নি। তাহলে চলুন শুরু করা যাক আমাদের আজকের মেগা পোস্ট। আমরা অনেকেই অনলাইনে ইনকাম করতে চাই কিন্তু সঠিক গাইডলাইন এবং সঠিক লিংক যদি না পাই তাহলে আমরা সাধারণত ইনকাম করতে ব্যর্থ হই। তো যারা ইনকাম করতে ব্যর্থ হয়েছেন তাদের জন্য আজকের পোস্ট সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।

সিপিএ মার্কেটিং করে ঘরে বসে প্রতি মাসে ১০০০০ টাকা ইনকাম করুন

So আমি যে সাইটের কথা বলব সেটি হচ্ছে সিপিএ মার্কেটিং অর্থাৎ আপনার দ্বারা কিছু এড ক্লিক করলে তারা যে টাকা পাবে তার কিছু অংশ আপনাকে দিবে। তাহলে বুঝতেই পারলেন আসলে সিপিএ মার্কেটিং টা কি। তো এখন চলে আসুন কাজের কথায়।এই সাইটে কাজ করতে হলে আপনাকে আগে আপনার ফোনের ভাল একটা ব্রাউজার এ গিয়ে সার্চ করতে হবে cpamartbd. com

এই সাইটে ঢোকার পর দেখবেন নিচে সাইন আপ অপশন রয়েছে আপনি সাইন আপ অপশন এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাকে একাউন্ট খুলতে বলবে একাউন্ট খোলার জন্য আপনার জিমেইল দিবেন তারপর পাসওয়ার্ড দিবেন তারপর আপনার কাছে একটি রেফার আইডি চাইবে আপনি সিপিএ মার্কেটিং রেফার আইডি তে দিবেন Ratul75

এটা অবশ্যই দিবেন কারণ রেফার আইডি ছাড়া আপনি চাইলেও অ্যাকাউন্ট খুলতে পারবেন না। কেন খুলতে পারবেন না তার ব্যাখ্যা আমি আপনাকে দিব তবে আগে একাউন্ট খোলা শেষ করি

কতটা ইনকাম করতে পারবেন প্রতিদিন
কতটা ইনকাম করতে পারবেন প্রতিদিন

So এবার আপনাকে আরেকটি অপশন পূরণ করতে হবে সেটি হচ্ছে Left side অথবা Right side এর মানে আপনি আমার কোন সাইডে রেফার হিসেবে জয়েন করবেন। আপনি লেফট অথবা রাইট যেকোনো একটি অপশন দিলেই হবে এবার সাইন আপ এ ক্লিক করে আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন করুন।।রেজিষ্ট্রেশন করার পর আপনার জিমেইলে একটি মেইল যাবে আপনি মেইল এগিয়ে আপনার রেজিস্ট্রেশন ভেরিফাই করে নিন। এবার আপনার অ্যাকাউন্ট খোলা হয়ে গেল এই একাউন্টে আপনি ডেইলি আনলিমিটেড অ্যাড পাবেন।

সবথেকে ভালো যে বিষয়টি হচ্ছে আপনি এই সাইটে রেফার করে আনলিমিটেড আয় করতে পারবেন। আপনি যদি একটি রেফার করেন তাহলে আপনি পাবেন 200 টাকা তারমানে আপনি যদি আপনার বন্ধুদের মাঝে পাঁচজনকে এই সাইটে শেয়ার করতে পারেন তাহলে এক দিনেই আপনার ইনকাম হবে 1000 টাকা!

কতটা ইনকাম করতে পারবেন প্রতিদিন

So বুঝতে পারছেন তাহলে কতটা ইনকাম করতে পারবেন প্রতিদিন! এটাতো গেল শুধুমাত্র রেফার এর টাকা এবার এই পাঁচ জন তাদের সারা জীবন যত জন রেফার করাবে তাদের থেকেও আপনি কমিশন পাবেন। তাহলে দেখুন কতটা অদ্ভুত একটা ব্যাপার ব্যাপারটা এমন যে আপনি একটি গাছ লাগালেন সেই গাছের সমস্ত পাতাই় আপনার এবং ওই গাছের ফল থেকে যত গাছ হবে ভবিষ্যতে তাদের থেকেও আপনি পাতা পাবেন।

তাহলে বলুন এমন সাইট কি আপনারা আগে কখনো পেয়েছেন? আশা করি এমন সুযোগ আপনি হেলায় হারাবেন না।
যত দ্রুত কারণ এই সাইটে জয়েন করে ফেলুন। আপনাদের বোঝার সুবিধার্থে আমি আবার এই ব্যাপারটা ব্যাখ্যা করে দিচ্ছি যেন আপনাদের কাজটি সহজ হয়ে যায়।

প্রথমে gmail দিবেন,তারপর যেকোনো password দিবেন, তারপর রেফার কোড Ratul75 দিবেন, তারপর Left অথবা Right side যেকোনো একটা দিবেন।এরপর আপনার জিমেইলে গিয়ে যে মেইল পাবেন সেটায় ক্লিক করে আপনার মেইল ভেরিফাই করে নিন ব্যাস খোলা হয়ে গেল একাউন্ট। এবার আনলিমিটেড এড দেখে ইনকাম করতে থাকুন।

So আরো একটি মজার ব্যাপার হচ্ছে আপনি চাইলে সকাল ৮ টা থেকে রাত ৯ টা পর্যন্ত তাদের সাপোর্ট টিমের সাথে ম্যাসেজ করে অথবা কল করে কথা বলতে পারবেন।কিছু না বুঝলে বুঝে নিতে পারবেন।তাদের সাইটে লাইভ চ্যাট সবসময় ওপেন করাই থাকে।চাইলেই মেসেজ দিতে পারবেন।তাহলে কাজটা আপনার জন্য কত সহজ হল বুঝলেন? তাই ঘরে বসে না থেকে এই সময় কাজে লাগান,সুযোগ বারবার আসেনা।আপনি যদি আগে জয়েন না করে থাকেন তাহলে সেটা ছিল আপনার জন্য প্রথম সুযোগ যেটা হারিয়েছেন।আর এই পোস্ট যদি সম্পুর্ন পড়ে থাকেন তাহলে এটা আপনার জন্য দ্বিতীয় সুযোগ যেটা আপনি হারাবেন না আশা করি।

আজকের পোস্ট এই সিপিএ মার্কেটিং Postপর্যন্তই, So পরবর্তীতে আরো ভাল ইনকামের তথ্য নিয়ে আপনাদের মাঝে হাজির হব।ধন্যবাদ সবাইকে।

Leave a Reply